Advertisement

Tata Sky এর সেট-টপ বক্সের ওপর ৪০০ টাকা ডিসকাউন্ট, কোথায় পাবেন?

01:32 PM Apr 05, 2021 | Anwesha Nandi

গ্রাহকদের সুবিধার্থে ফের একবার নিজের এইচডি সেট-টপ বক্সগুলির দাম কমালো জনপ্রিয় DTH (ডাইরেক্ট-টু-হোম) সার্ভিস অপারেটর Tata Sky। ভারতের বৃহত্তম ডাইরেক্ট ব্রডকাস্ট স্যাটেলাইট সার্ভিস প্রোভাইডারটি তার Tata Sky Binge , Tata Sky HD সেট-টপ বক্স মডেলগুলিতে ৪০০ টাকা পর্যন্ত এবং স্ট্যান্ডার্ড Tata Sky HD সেট-টপ বক্সে ১৫০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। ফলে এই মুহূর্তে যে সমস্ত গ্রাহকরা নতুন সেট-টপ বক্স কানেকশন নেবেন বলে ভাবছেন, তারা সহজেই অফারটি কাজে লাগিয়ে বেশ খানিকটা সাশ্রয় করতে পারবেন। আসুন, Tata Sky-এর এই অফার এবং এইচডি সেট-টপ বক্সগুলির বর্তমান দাম সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Advertisement

এক্ষেত্রে জানিয়ে রাখি, ক্রোমকাস্ট এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টযুক্ত Tata Sky Binge সেট-টপ বক্সটি এখন কিনতে গেলে ২,২৯৯ টাকা দাম পড়বে; এমনিতে যার দাম ২,৪৯৯ টাকা। অর্থাৎ এই সেট-টপ বক্সে আপনারা ২০০ টাকা ছাড় পাবেন। আবার আপনারা যদি মোবাইল ডিভাইস থেকে পছন্দসই টিভি শো-গুলি ক্লাউডে এইচডি রেকর্ডিং করতে চান, তাহলে Tata Sky HD সেট-টপ বক্সটি কিনতে পারেন। এই সেট-টপ বক্সের ওপর ৪০০ টাকা ছাড় পাবেন, যার ফলে ৪,৯৯৯ টাকার সেট-টপ বক্সটি ৪,৫৯৯ টাকায় বাড়ি আনা যাবে। তবে যেসব গ্রাহকরা সাধারণ এইচডি সেট-টপ বক্স কিনতে চান তারা ১,৪৯৯ টাকা মূল্যের স্ট্যান্ডার্ড Tata Sky HD সেট-টপ বক্সে ১৫০ টাকা অফ পাবেন অর্থাৎ তাদের ১,২৪৯ টাকা খরচা পড়বে।

এছাড়াও, Mobikwik মারফত সম্পাদিত প্রিপেড পেমেন্টগুলির ক্ষেত্রে Tata Sky অতিরিক্ত ১০% ক্যাশব্যাক দেবে, যেখানে ৫০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। HDFC PayZapp ব্যবহার করে পেমেন্ট করলেও মিলবে ৫০ টাকা ক্যাশব্যাক।

টেলিকম টক-এর রিপোর্ট অনুযায়ী, এই অফারগুলি অনলাইন কেনাকাটার ক্ষেত্রে টাটা স্কাইয়ের ওয়েবসাইটে উপলব্ধ রয়েছে। এক্ষেত্রে Tata Sky Binge সেট-টপ বক্সে ছাড় পেতে গ্রাহকদের ‘TSKY200’ কোড ব্যবহার করতে হবে। আবার Tata Sky HD সেট-টপ বক্সের জন্য ‘TSKY400’ কোডটি ব্যবহার করলে ছাড় পাওয়া যাবে। অনুরূপভাবে, ‘TSKY150’ কোডটি ব্যবহার করার পর Tata Sky HD সেট-টপ বক্সটি ১৫০ টাকা ছাড়ে কেনা যাবে।

এই প্রসঙ্গে বলে রাখি, কতদিন অবধি এই অফারগুলির সুবিধা পাওয়া যাবে সে বিষয়ে Tata Sky কোনো স্পষ্ট বিবরণ দেয়নি। ফলত, যেকোনো সময় এই অফার অপসৃত হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement