Advertisement

Samsung Galaxy F02s ভারতে লঞ্চ হল ১০ হাজার টাকার কমে, রয়েছে বড় ব্যাটারি ও স্ন্যাপড্রাগন প্রসেসর

01:19 PM Apr 05, 2021 | Julai Mondal

Samsung Galaxy F02s প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হলো। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি
একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনটিকে ভারত এনেছে। যদিও স্যামসাং গ্যালাক্সি এফ০২এস কোন নতুন স্পেসিফিকেশন অফার করবে না, এই ফোনটি আসলে ইতিমধ্যেই বাজারে আসা Samsung Galaxy A02s এর রিব্র্যান্ডেড ভার্সন। Samsung Galaxy F02s ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Advertisement

Samsung Galaxy F02s এর দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ০২এস এর দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে। ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের এই মূল্য রাখা হয়েছে। আবার এর  ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা।

আগামী ৯ এপ্রিল Flipkart ও স্যামসাং ই-স্টোর থেকে ফোনটির বিক্রি শুরু হবে।

Samsung Galaxy F02s এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি এলসিডি। ইনফিনিটি ভি ডিজাইনের এই ডিসপ্লের রেজোলিউশন ১৬০০ x ৭২০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে ১.৮ গিগাহার্টজ অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F02s ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। যারা প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আছে এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিং এর জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কাস্টম ওস-এ চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement