Advertisement

দারুন খবর, হাজার টাকা দাম কমলো Redmi 9 Prime এর

10:31 AM Feb 23, 2021 | Julai Mondal

গত আগস্টে ভারতে লঞ্চ হয়েছিল Redmi 9 Prime। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এদেশে এসেছিল। এর দাম শুরু হয়েছিল ৯,৯৯৯ টাকা থেকে। তবে এবার থেকে রেডমি ৯ প্রাইম আরও সস্তায় ভারতে কেনা যাবে। আসলে সম্প্রতি রেডমি এই ফোনটির দাম কমানোর কথা ঘোষণা করেছে। Redmi 9 Prime ফোনে আছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ও ১৩ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা।

Advertisement

Redmi 9 Prime এর নতুন দাম

রেডমি ৯ প্রাইম এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৯,৯৯৯ টাকা। আবার ১১,৯৯৯ টাকায় কেনা যেত ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। তবে এর দুই ভ্যারিয়েন্ট এখন যথাক্রমে ৯,৪৯৯ টাকা ও ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। কোম্পানির নিজস্ব সাইট Mi.com এবং ই-কমার্স সাইট Amazon থেকে Redmi 9 Prime নতুন দামে কিনতে পারবেন।

Redmi 9 Prime এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি ৯ প্রাইম ফোনে আছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। ফোনটি ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৩৪০ পিক্সেল) ডিসপ্লে সহ এসেছে। এর ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।  আবার এই ফোনে রয়েছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট কুইক চার্জার ৩.০ সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Redmi 9 Prime এর পিছনে চারটি ক্যামেরা উপলব্ধ। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement