Advertisement

পাওয়ারফুল ব্যাটারি সহ লঞ্চ হল Realme Narzo 30A, রয়েছে গেমিং প্রসেসর

02:03 PM Feb 24, 2021 | Ankita Mondal

Realme আজ ভারতে Narzo 30 Pro 5G এর সাথে Narzo 30A লঞ্চ করেছে। গতবছরে লঞ্চ হওয়া রিয়েলমি নারজো ২০ এর স্পেসিফিকেশনের সাথে সাদৃশ্য থাকলেও, রিয়েলমি নারজো ৩০এ নতুন ডিজাইন ও কিছু আপগ্রেড ফিচার সহ এসেছে। এই ফোনে পাওয়া যাবে মিনি ড্রপ নচ ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Realme Narzo 30A এর দাম, লভ্যতা ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Advertisement

Realme Narzo 30A এর দাম ও লভ্যতা

রিয়েলমি নারজো ৩০এ ফোনটি ৮,৯৯৯ টাকা থেকে ভারতে পাওয়া যাবে। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার এর ৪ জিবি র‌্যাম ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। ফোনটি লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু কালারে পাওয়া যাবে। আগামী ৫ মার্চ দুপুর ১২ টায় Flipkart ও realme.com থেকে Narzo 30A এর সেল শুরু হবে।

Realme Narzo 30A এর

ডুয়েল সিমের রিয়েলমি নারজো ৩০এ ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রপ ফুল স্ক্রিন সহ লঞ্চ হয়েছে। এর আসপেক্ট রেশিও ২০:৯, ব্রাইটনেস ৫৭০ নিটস, এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। সাথে আছে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে এআই ডুয়েল রিয়ার ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) এবং সেকেন্ডারি ক্যামেরা এফ/২.৪ অ্যাপারচার সহ মনোক্রোম পোর্ট্রেট সেন্সর। এই ক্যামেরায় সুপার নাইটস্কেপ মোড, তিনটি নাইট ফিল্টার, পোর্ট্রেট মোড এর মত ফিচার আছে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল এইচডি এআই ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় এআই বিউটি, পোর্ট্রেট মোড, এইচডিআর মোড পাওয়া যাবে।

Realme Narzo 30A ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। আবার এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট কুইক চার্জ সাপোর্ট করবে। আবার এতে রিভার্স চার্জিংয়ের সুবিধাও উপলব্ধ। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement