Advertisement

Realme স্মার্টফোনের ওপর ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়! শুরু Realme Days সেল

06:09 PM Apr 07, 2021 | Tech Gup Desk

গত মার্চের শেষে হোলি উপলক্ষ্যে স্মার্টফোন, স্মার্ট টিভি, ইয়ারফোন সহ আরও অনেক নিত্যপ্রয়োজনীয় ইলেকট্রনিক গ্যাজেটের ওপর বিশেষ ছাড় দিয়েছিল Realme। ক্যালেন্ডারের পাতা উল্টাতেই চিনা স্মার্টফোন কোম্পানিটি ফের সস্তায় স্মার্টফোন কেনার চমৎকার সুযোগ নিয়ে হাজির হল। আসলে আজ অর্থাৎ ৭ এপ্রিল থেকে Flipkart ও Realme.com- এ শুরু হচ্ছে, ফ্লিপকার্ট মোবাইল বোনানজা এবং রিয়েলমি ডেজ সেল। এই দুটি সেল আগামী ১১ এপ্রিল পর্যন্ত চলবে। এই সেলে কোম্পানি উপরিউক্ত দুটি ই-রিটেল প্ল্যাটফর্ম থেকে বিভিন্ন রিয়েলমি স্মার্টফোন কেনার ওপর ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়াও, সংস্থাটি কিছু সিলেক্টেড স্মার্টফোন কেনার ওপর ব্যাংক ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। আসুন একনজরে দেখে নেওয়া যাক Flipkart Mobile Bonanza ও Realme Days Sale এর সেরা অফারগুলি সম্পর্কে।

Advertisement

এই সেলে Realme X50 Pro 5G কিনলে ১০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, ফলে ফোনটি মাত্র ৩১,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন গ্রাহকরা।

৫,০০০ ছাড়ের পর মাত্র ২৭,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে Realme X3 SuperZoom।

সংস্থাটি Realme X Pro, Realme 7 Pro, Narzo 20 Pro, Realme X7 Pro এবং the Realme 5 Pro কেনার ওপর ২,০০০ টাকা ছাড় দিচ্ছে।

Realme 7 এবং Realme X3 কেনার ওপর যথাক্রমে ১,৫০০ টাকা এবং ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

সংস্থাটি Realme 7 Pro, Narzo 20 Pro, Narzo 30 Pro, Realme X7 5G এবং Realme X7 Pro 5G কেনার ওপর আকর্ষণীয় ব্যাংক ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা ছাড়াও অতিরিক্ত ছাড়ও দিচ্ছে।

এই সেল চলাকালীন Realme C12, Realme C15, Realme C15 কোয়ালকম এডিশন, Realme C3, Narzo 30 Pro 5G, এবং Realme X7 5G মডেলের স্মার্টফোনগুলি কিনলে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement