Advertisement

Poco X3 Pro আজ আকর্ষণীয় অফারের সাথে কেনার দারুন সুযোগ

11:06 AM Apr 06, 2021 | Julai Mondal

Poco X3 Pro আজ প্রথমবার ভারতে ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টায় ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে ক্রেতারা আকর্ষণীয় অফারের ফায়দা তুলতে পারবে। পোকো এক্স ৩ প্রো এর কথা বললে, এতে স্ন্যাপড্রাগন ৮০০ সিরিজের প্রসেসর, শক্তিশালী ব্যাটারি, হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

Advertisement

Poco X3 Pro এর দাম ও অফার

পোকো এক্স ৩ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৮,৯৯৯ টাকা ও ২০,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে- গোল্ডেন ব্রোঞ্জ, গ্রাফাইট ব্ল্যাক ও স্টিল ব্লু।

লঞ্চ অফার হিসেবে Poco X3 Pro এর ওপর ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহক ১,০০০ টাকা ছাড় পাবেন। আবার ফোনটি নো কস্ট ইএমআই অপশানে কেনা যাবে। শুধু তাই নয়, Poco F1 ফোনটি আপগ্রেড করলে ৭,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে।

Poco X3 Pro এর স্পেসিফিকেশন

পোকো এক্স ৩ প্রো ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গোরিলা গ্লাস ৬ প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি আইপিএস এলসিডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর, এড্রেনো ৬৪০ জিপিইউ। আবার ফোনটি ৫,১৬০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরার কথা বললে, Poco X3 Pro ফোনের সামনে এফ/২.২ অ্যাপারচার সহ ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান।  আবার পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা হল ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 সেন্সর। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পোকো এক্স ৩ প্রো অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইআউই (MIUI) ১২ কাস্টম স্কিনে চলবে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement