Advertisement

Oppo F19 ভারতে লঞ্চ হল! স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের সাথে আছে দুর্ধর্ষ ফিচার

12:53 PM Apr 06, 2021 | Ankita Mondal

Oppo F19 প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে অপ্পো, এফ ১৯ সিরিজের বেস মডেলকে বাজারে আনল। উল্লেখ্য, এর আগে এই সিরিজের Oppo F19 Pro 5G ও F19 Pro ফোন দুটির ওপর থেকে পর্দা সরানো হয়েছিল। যাইহোক, Oppo F19 ফোনটির বিশেষ বিশেষ ফিচার একথা বললে, এতে আছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, স্ন্যাপড্রাগণ ৬৬২ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Advertisement

Oppo F19 এর দাম ও লভ্যতা

ভারতে অপ্পো এফ ১৯ স্মার্টফোনের দাম রাখা হয়েছে ১৮,৯৯০ টাকা। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজর। ফোনটি প্রিজম ব্ল্যাক ও মিডনাইট ব্লু কালারে পাওয়া যাবে।

ই-কমার্স সাইট Flipkart ছাড়াও অফলাইন রিটেল স্টোর থেকে Oppo F19 এর প্রি-অর্ডার শুরু হয়েছে।

HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবে।

Oppo F19 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের অপ্পো এফ ১৯ ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ১৮০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে আছে ৬ জিবি LPDDR4x র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Oppo F19 এর ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।  সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে। এই প্রযুক্তি ফোনকে ৩০ মিনিটে ৫৪ শতাংশ চার্জ করে দেবে। ফোনটির অন্যান্য ফিচার এর মধ্যে আছে, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ-সি পোর্ট, 4G ভোল্টি সাপোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম ওএস-এ চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement