Advertisement

Nokia ভারতে আনলো ঘাম ও জল প্রতিরোধী ওয়্যারলেস ইয়ারফোন, দাম জেনে নিন

06:47 PM Apr 05, 2021 | Shuvro

ফ্লিপকার্টের হাত ধরে Nokia আজ ভারতে নতুন অডিও প্রোডাক্ট লঞ্চ করেছে। অডিও প্রোডাক্টের মধ্যে একটি হল ব্লুটুথ নেকব্যান্ড হেডসেট এবং অপরটি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন। Nokia Bluetooth Headet T2000 ও Nokia True Wirless Earphone ANC T3310 মূলত কলেজ পড়ুয়া ও জেনারেশন ওয়াই চাকুরিজীবিদের কথা মাথায় রেখে বাজারে আনা হয়েছে। দুটি ডিভাইসই ঘাম ও জল প্রতিরোধী রেটিং সহ লঞ্চ হয়েছে। আবার নোকিয়া ব্লুটুথ হেডসেট টি২০০০ কোয়ালকমের QCC3034 ব্লুটুথ অডিও চিপসেট এবং aptX HD অডিও টেকনোলজি সহ এসেছে।

Advertisement

ভারতে Nokia Bluetooth Headet T2000 ও Nokia True Wirless Earphone ANC T3310 এর দাম

নোকিয়া ব্লুটুথ হেডসেট T2000 এর দাম ১,৯৯৯ টাকা রাখা হয়েছে। তবে ফ্লিপকার্টের লিস্টিংয়ে ১,৯৯৯ টাকার পরিবর্তে ২,৯৯৯ টাকা লেখা রয়েছে। অন্যদিকে নোকিয়া ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ANC T3310 এর দাম ৩,৯৯৯ টাকা পড়বে। যদিও ফ্লিপকার্টের প্রোডাক্ট পেজে এর দাম এখন ৫,৯৯৯ টাকা দেখাচ্ছে। আগামী ৯ এপ্রিল থেকে ইয়ারফোন দুটি ক্রয়ের জন্য উপলব্ধ হবে।

Nokia Bluetooth Headet T2000 এর স্পেসিফিকেশন

নেকব্যান্ড স্টাইলের নোকিয়া T200 ব্লুটুথ হেডসেটে ১১ মিমি ড্রাইভার, সিঙ্গেল মাইক্রোফোন ও কোয়ালকমের QCC3034 ব্লুটুথ অডিও চিপসেট রয়েছে, এবং এটি SBC, AAC, Qualcomm aptX, aptXHD অডিও টেকনোলজি সাপোর্ট করবে। ঘাম প্রতিরোধী হওয়ার পাশাপাশি এটি IPX4 ওয়াটার রেজিট্যান্স রেটিংযুক্ত। কানেক্টিভিটির জন্য হেডসেটে ব্লুটুথ ভার্সন ৫.১ আছে। এছাড়া র‌্যাপিড চার্জ ফিচারের মাধ্যমে ইউজার মাত্র ১০ মিনিট চার্জে বসালেই ৯ ঘন্টার প্লেব্যাক টাইম পেয়ে যাবেন। আবার ‘hop mode’ এর মাধ্যমে ডাবল-ট্যাপ করে দুটি ডিভাইসের মাধ্যমে সহজেই স্যুইচ করা যাবে।

Nokia True Wirless Earphone ANC T3310 এর স্পেসিফিকেশন

নোকিয়ার এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের মূল আকর্ষণ এএনসি বা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন। তিনটি মাইক্রোফোনের মাধ্যমে প্রযুক্তিটি কাজ করবে। এছাড়া এটি ১২.৫ মিমি ড্রাইভার ও ওয়াটারপ্রুফ IPX7 রেটিং সহ এসেছে। এএনসি অফ থাকলে ইয়ারফোনটি ৫.৫ ঘন্টা ও চার্জিং কেসের সৌজন্যে অতিরিক্ত ২২ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। আবার এএনসি অন থাকলে এটি ৪.৫ ঘন্টা ও চার্জিং কেস ধরে অতিরিক্ত ১৮ ঘন্টা ব্যাটারি লাইফ সরবরাহ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement