Advertisement

৮ হাজার টাকায় ৪ জিবি র‌্যাম, অবিশ্বাস্য দামে লঞ্চ হল Moto E7 Power

03:06 PM Feb 19, 2021 | Julai Mondal

ঘোষণা অনুযায়ী ভারতে লঞ্চ হল Moto E7 Power। এই ফোনটি ৯,০০০ টাকার কমে লঞ্চ হয়েছে। এই ফোনের মুখ্য আকর্ষণ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, যা ফুল চার্জে একদিনের বেশি ব্যাকআপ দেবে। এছাড়াও মোটো ই৭ পাওয়ার ফোনে আছে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, ডুয়েল রিয়ার ক্যামেরা, রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। এই ফোনটি Realme C15, Micromax In 1b এর মত ফোনগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Advertisement

Moto E7 Power এর দাম ও লভ্যতা

মোটো ই৭ পাওয়ার এর দাম শুরু হয়েছে ৭,৪৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছে ৮,২৯৯ টাকা। ফোনটি টাহিটি ব্লু ও কোরাল রেড কালারে পাওয়া যাবে। আগামী ২৬ ফেব্রুয়ারি দুপুর ১২ টায় Flipkart থেকে ফোনটি কেনা যাবে।

Moto E7 Power এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মোটো ই৭ পাওয়ার ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিউ ড্রপ নচ ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০, আসপেক্ট রেশিও ২০:৯, ব্রাইটনেস ৩৩০ নিটস। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। সাথে আছে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এর পিছনে পাবেন ডুয়েল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেল (এফ/২.০)। আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪)। সেলফি ও ভিডিও কলের জন্য Moto E7 Power ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে (এফ/২.০)। পিছনের ক্যামেরায় পোর্ট্রেট মোড, প্যানারোমা, এইচডিআর এর মত ফিচার উপলব্ধ।

পাওয়ারের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এই ব্যাটারি ফুল চার্জে ১৪ ঘন্টা ভিডিও প্লে ব্যাক, ৭৬ ঘন্টা মিউজিক প্লেব্যাক অফার করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার বর্তমান। ডুয়েল সিমের এই ফোনের ওজন ২০০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement