Advertisement

৬ জিবি পর্যন্ত র‌্যামের সাথে লঞ্চ হল LG W41, W41+ এবং W41 Pro, জানুন দাম

08:04 PM Feb 22, 2021 | Ankita Mondal

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি এলজি আজ ভারতে তাদের নতুন তিনটি স্মার্টফোন LG W41, W41 এবং W41 Pro লঞ্চ করলো। এই তিনটি ফোনই একই স্পেসিফিকেশন সহ লঞ্চ হয়েছে। যদিও এদের স্টোরেজ ভ্যারিয়েন্ট আলাদা। এলজি ডব্লিউ৪১ সিরিজে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, পাঞ্চ হোল ডিসপ্লে ও ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন। এই সিরিজকে গতবছরে লঞ্চ হওয়া LG W31 সিরিজের আপগ্রেড ভার্সন হিসাবে আনা হয়েছে।

Advertisement

LG W41, W41 এবং W41 Pro এর দাম

ভারতে এলজি ডব্লিউ৪১ সিরিজের দাম শুরু হয়েছে ১৩,৪৯০ টাকা থেকে। LG W41 ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য এই মূল্য নির্ধারণ করা হয়েছে। আবার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের LG W41 এর দাম রাখা হয়েছে ১৪,৪৯০ টাকা। এদিকে LG W41 Pro ফোনটি ১৫,৪৯০ টাকায় কেনা যাবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছে। এই ফোনগুলি দুটি রঙে উপলব্ধ – ম্যাজিক ব্লু ও লেজার ব্লু। কোম্পানির ওয়েবসাইট ছাড়াও অফলাইনে এই ফোনগুলির বিক্রি শীঘ্রই শুরু হবে।

LG W41, W41 এবং W41 Pro এর স্পেসিফিকেশন

আগেই বলেছি তিনটি ফোনের স্পেসিফিকেশনে কোনো পার্থক্য নেই। এলজি ডব্লিউ৪১ সিরিজের ফোনগুলি তে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯। এতে ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য LG W41 সিরিজে আছে কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ক্যামেরায় বোকেহ, ওয়াইড অ্যাঙ্গেল মোড, এইচডিআর, স্লো মো ভিডিও, এবং লাইভ ফিল্টার এর মত ফিচার উপলব্ধ। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এই সিরিজে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ারের জন্য এই ফোনগুলিতে আছে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনগুলি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। আবার সিকিউরিটির জন্য LG W41 সিরিজে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার বর্তমান। এতে আলাদা করে গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement