Advertisement

নতুন ল্যাপটপ খোঁজ করছেন? লঞ্চ হল HP Pavillion 13, Pavillion 14, Pavillion 15

07:48 PM Feb 24, 2021 | Shuvro

Pavillion সিরিজের তিনটি নতুন ল্যাপটপ নিয়ে ভারতে হাজির হল HP। আজ আমেরিকান সংস্থাটি এদেশে Pavillion 13 (bb0075TU), Pavillion 14 (dv0053TU), এবং Pavillion 15 (eg0103TX) মডেলের ল্যাপটপগুলি লঞ্চ করেছে। প্রত্যেকটি ল্যাপটপেই HP ব্যবহার করেছে ১১তম জেনারেশন ইন্টেল কোর i5 প্রসেসর। Pavillion 13 এবং Pavillion 14 ল্যাপটপে রয়েছে ইন্টিগ্রেটেড Inte Iris Xe গ্রাফিক্স এবং Pavillion 15 ল্যাপটপে আছে Nvidia GeForce MX450 গ্রাফিক্স।

Advertisement

HP Pavillion 13, Pavillion 14, Pavillion 15 এর স্পেসিফিকেশন

HP Pavillion 13 ল্যাপটপটি ১৩.৩ ইঞ্চি ফুল-এইচডি (রেজোলিউশন ১৯২০x১০৮০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে সহ এসছে, যার সর্বোচ্চ ব্রাইটনেস ২৫০ নিটস। একাদশ জেনারেশন ইন্টেল কোর i5 প্রসেসর থাকার পাশাপাশি এতে ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ মিলবে। গ্রাফিক্সের জন্য ল্যাপটপে ইন্টেলের নিজস্ব Iris Xe গ্রাফিক্স ইন্টিগ্রেট করা হয়েছে। ডুয়াল স্পিকারের সাথে ল্যাপটপে ভিডিও কলিং করার জন্য এইচডি ওয়েবক্যাম পাওয়া যাবে৷ HP Pavillion 13 ল্যাপটপে আছে ৪৩ Whr ব্যাটারি যা ৮.৫ ঘন্টা ব্যাকআপ দেবে বলে কোম্পানি জানিয়েছে। HP ৬৫ ওয়াট পাওয়ার অ্যাডাপ্টারের সাথে ল্যাপটপটির শিপিং করেছে।

HP Pavillion 14 এবং Pavillion 15 ল্যাপটপে রয়েছে যথাক্রমে ১৪ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি ফুল-এইচডি (রেজোলিউশন ১৯২০x১০৮০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে। এই দুই ল্যাপটপেই ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ মিলবে। ল্যাপটপ দুটি চলবে একাদশ জেনারেশন ইন্টেল কোর i5 প্রসেসরে৷ HP Pavillion 13, Pavillion 14, এবং Pavillion 15 উইন্ডোজ ১০ হোম সিস্টেমে চলবে।

HP Pavillion 13, Pavillion 14, Pavillion 15 দাম

৭১,৯৯৯ টাকা থেকে শুরু হওয়া HP Pavillion 13 ল্যাপটপটি সেরামিক হোয়াইট এবং সিলভার কালার অপশনে কেনা যাবে। Pavillion 14 এর দাম আরম্ভ হচ্ছে ৬২,৯৯৯ টাকা থেকে। এটি সেরামিক হোয়াইট, ট্রাঙ্ককুইল পিঙ্ক এবং সিলভার কালার ভ্যারিয়েন্টে কেনা যাবে। সবশেষে Pavillion 13 ল্যাপটপের দাম শুরু ৬৯,৯৯৯ টাকা থেকে। এটি পাওয়া যাবে সেরামিক হোয়াইট, ফগ ব্লু এবং সিলভার কালার অপশনে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement