Advertisement

ব্যাপক ছাড়ে Realme, Redmi, Samsung স্মার্টফোন, শুরু হচ্ছে Flipkart মোবাইলস বোনাঞ্জা সেল

09:34 AM Feb 23, 2021 | Julai Mondal

ই-কমার্স সাইট Flipkart প্রতিমাসের মত এমাসেও মোবাইলস বোনাঞ্জা সেল (Mobiles Bonanza Sale) নিয়ে হাজির হল। এই সেলে বিভিন্ন কোম্পানির স্মার্টফোন অনেক সস্তায় পাওয়া যাবে। তাই আপনি যদি নতুন কোনো ফোন খুঁজে থাকেন তাহলে এই সেল আপনার জন্য ইচ্ছাপূরণের সেরা ঠিকানা হতে পারে। ফ্লিপকার্ট মোবাইলস বোনাঞ্জা সেলে Realme 7, Poco C3, Redmi 9i, Samsung Galaxy F41 এর মত ফোনগুলি কম দামে কেনা যাবে। এছাড়াও ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সেলে ১০ শতাংশ ছাড় পাবে।

Advertisement

Flipkart Mobiles Bonanza Sale এর অফার

ফ্লিপকার্ট মোবাইলস বোনাঞ্জা সেলে Realme 7 ফোনটি ১৩,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এই ফোনের ওপর প্রিপেড ট্রানজাকশনে ১,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে। আবার ৫০০ টাকা ডিসকাউন্টে মিলবে Realme C11 ফোনটি। এছাড়াও এই সেলে Realme C15 ও Poco C3 ফোনগুলি যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

প্রিমিয়াম ফোনের কথা বললে এই সেলে iPhone 11 বিক্রি হবে ৪৯,৯৯৯ টাকা থেকে। ৩১,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে iPhone SE, iPhone XR ও iPhone 11 Pro ফোন দুটি যথাক্রমে ৪০,৯৯৯ টাকা ও ৭৯,৯৯৯ টাকায় মিলবে।

আবার Flipkart Mobiles Bonanza Sale-এ LG G8X ফোনটি ৭০,০০০ টাকার বদলে ২৫,৯৯০ টাকায় পাওয়া যাবে। ৪১,৯৯৯ টাকার পরিবর্তে Realme X50 Pro 5G কেনা যাবে ৩৪,৯৯৯ টাকায়। Motorola Razr 5G ফোনটিও ৯৯,৯৯৯ টাকায় কেনা। এই ফোনের আসল দাম ছিল ১,৪৯,৯৯৯ টাকা। এদিকে Samsung S20 FE ফোনটি ২৫,০০০ টাকা ডিসকাউন্টে ৪০,৯৯৯ টাকায় নিজের করার সুযোগ আছে।

এছাড়াও এই সেলে Redmi 9i, Samsung Galaxy F41, Realme C12, Realme 7 Pro, Infinix Note 7, Mi 10T, Oppo A33, Moto e7 Plus, Tecno Camon 15 প্রভৃতি ফোন কম দামে বিক্রি হবে। জানিয়ে রাখি ফ্লিপকার্ট মোবাইলস বোনাঞ্জা সেল আগামীকাল অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement