Advertisement

Flipkart Mobile Bonanza: সস্তায় আইফোন ও অ্যান্ড্রয়েড ফোন কেনার সেরা সুযোগ

09:32 PM Apr 04, 2021 | Anwesha Nandi

সাম্প্রতিক সময়ে স্মার্টফোনের ব্যবহার এতই বেড়েছে যে, চোখ ঘোরালেই আবালবৃদ্ধবণিতার হাতে নিদেনপক্ষে এন্ট্রি-লেভেলের স্মার্টফোন দেখতে পাওয়া যাচ্ছে। এদিকে করোনা অতিমারী পরিস্থিতিতে সাধারণ মানুষের মোবাইলের ওপর নির্ভরশীলতা ব্যাপকভাবে বেড়েছে। ফলত, সাধারণ ব্যবহারের পাশাপাশি পড়াশোনা বা বিভিন্ন কাজ সারার জন্য সবাইকেই স্মার্টফোনের শরণাপন্ন হতে হচ্ছে। সেক্ষেত্রে মোবাইল ক্রেতাদের উৎসাহিত করতে এবং সাশ্রয়ী মূল্যে পছন্দের মোবাইল কেনার সুযোগ করে দিতে Flipkart আয়োজন করেছে ফের একটি সেল, যাতে অ্যান্ড্রয়েড ফোন থেকে শুরু করে আইফোন অবধি কেনা যাবে আকর্ষণীয় ছাড়ে। আগামী ৭ তারিখ থেকে ‘Mobile Bonanza’ নামক এই সেল শুরু হবে বলে জানা গিয়েছে, যা চলবে ১১ই এপ্রিল পর্যন্ত।

Advertisement

এক্ষেত্রে Flipkart তার আসন্ন Mobile Bonanza সেলের জন্য আপাতত মূল কিছু ডিল বা অফার প্রকাশ্যে এনেছে। যেমন জানা গিয়েছে, এই সেলে ৫৪,৯০০ টাকার iPhone 11 ফোনটি ৪৬,৯৯৯ টাকায় বিক্রি হবে, আবার iPhone SE এবং iPhone XR-এর দাম শুরু হবে ২৯,৯৯৯ টাকা এবং ৩৯,৯৯৯ টাকা থেকে। অ্যান্ড্রয়েডের ক্ষেত্রে, Realme X7 সিরিজের X7 5G এবং X7 Pro 5G ফোন দুটি যথাক্রমে ১৮,৯৯৯ টাকা এবং ২৭,৯৯৯ টাকার নূন্যতম মূল্যে পাওয়া যাবে; Realme Narzo 30 Pro 5G ফোনটির জন্য ব্যয় করতে হবে ১৫,৯৯৯ টাকা। এছাড়াও, ৪১,৯৯৯ টাকা মূল্যের Realme X50 Pro 5G ফোনটি সেলে ৩১,৯৯৯ টাকায় কেনা যাবে যেখানে, Vivo V20 Pro-এর ৮ জিবি ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ৩৪,৯৯৯ টাকার বদলে ২৯,৯৯০ টাকায় উপলব্ধ হবে। অন্যদিকে Asus ROG Phone 3-এর দাম শুরু হবে ৪১,৯৯৯ টাকা থেকে।

অন্যান্য অফারের কথা বললে, ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেলে Narzo 30A ফোনটিতে এমআরপির থেকে ১,০০০ টাকারও বেশি ছাড় পাওয়া যাবে, যার ফলে এটির দাম পড়বে ৮,৪৯৯ টাকা। এদিকে ৬,০০০ এমএএইচ ব্যাটারিযুক্ত Moto G10 Power ফোনটি ৯,৪৯৯ টাকায় কেনা যাবে, যেখানে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত Realme 7 ফোনটির শুরু হবে ১৩,৪৯৯ টাকা থেকে। আবার Gionee Max Pro ফোনটি এবং Realme-র C11 হ্যান্ডসেটটি কেনা যাবে ৬,৯৯৯ টাকায়।

শুধু তাই নয়, Mobile Bonanza-য় iPhone 11 Pro, Realme C15, Realme 7 Pro-এর মত একাধিক স্মার্টফোনেও বিশেষ অফার থাকবে। পাওয়া যাবে এক্সচেঞ্জ অফার, নো কস্ট ইএমআই জাতীয় আরো কিছু অতিরিক্ত সুবিধাও। এছাড়াও এই সেলের বাকি অফারগুলি জানতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন
Advertisement